সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীরকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীরকে সংবর্ধনা প্রদান

সিলেট জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সদস্য, সিলেট জেলা জজ কোর্টের এপিপি এবং বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদব দরুল ইসলাম জাহাঙ্গীরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত কাল সন্ধায় তার কার্যালয়ে শাপলা মহিলা উন্নয়ন কমিটির সভাপতি হাসনা হেনা খানম, জিবিকা বহুমুখী সমাজ কল্যাণ সংস্হার সভাপতি রিয়া আক্তার ফুলেল শুভেচ্ছা জানিয়ে এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীরকে সংবর্ধনা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ জাহিদ হাসান, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন, সমাজসেবী নাসিমা চৌধুরী, হাজেরা বেগম, শামসুন্নাহার, সাফিয়া আক্তার, আফিয়া খাতুন, স্বপ্না বেগম, আকলিমা আক্তার,তানিয়া আক্তার, আফিয়া বেগম, ববি আক্তার প্রমুখ।
সংবর্ধনার জবাবে এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর বলেন, আওয়ামীলীগের একজন কর্মী হিসাবে নিষ্ঠার সাথে দলের জন্য কাজ করেছি, কাজের মূল্যায়ন করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য পদের দায়িত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর দেয়া দায়িত্ব আমি সর্বাক্ষণ নিষ্ঠার সাথে পালন করে যাবে ইনশাআল্লাহ।
তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চেয়ে সংবর্ধনা প্রদান করায় নেতৃবৃন্দেরকে ধন্যবাদ জানান।


 

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট