এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ মামলার সাক্ষ্য গ্রহণ বুধবার

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ মামলার সাক্ষ্য গ্রহণ বুধবার

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ আগামী বুধবার নির্ধারণ করা হয়েছে।
রোববার (২৪ জানুয়ারি) সকালে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক এ আদেশ দেন। এ সময় বাদীপক্ষের আইনজীবী এডভোকেট শহীদুজ্জামান চৌধুরী নারী ও শিশু নির্যাতন দমন আইন ও চাঁদাবাজির মামলার সাক্ষ্যগ্রহণ এক সাথে গ্রহণের আবেদন জানালে আদালত না নাকচ করে দিয়ে আগামী বুধবার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য্য করেন।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি রাশিদা সাঈদা খানম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ দিন আদালতে মামলার প্রধান আসামী সাইফুর রহমান ও আরেক আসামী শাহ মাহবুবুর রহমান রনি জামিনের প্রার্থনা করলেও আদালত তা নামঞ্জুর করেন।

ছাত্রলীগ নেতা সাইফুর রহমান ও শাহ মাহবুবুর রহমান ওরফে রনি ছাড়াও মামলার অপর ৬ আসামী তারেকুল ইসলাম ওরফে তারেক, অর্জুন লস্কর, আইনুদ্দিন ওরফে আইনুল, মিসবাউল ইসলাম ওরফে রাজন, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান ওরফে মাসুমকে এদিন আদালতে হাজির করা হয়।
গত বছরের ২৫ সেপ্টেম্বর রাতে সিলেটের বালুচর এলাকার এমসি কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক নারী। এ ঘটনায় দায়েরকৃত মামলার চার্জগঠনশেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচার কার্যক্রম চলছে।


 

  •