জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সিলেটে শ্রমিকদলের মিলাদ

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সিলেটে শ্রমিকদলের মিলাদ

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলে সিলেট জেলা ও মহানগর শ্রমিকদল মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) বাদ মাগরীব নগরীর কুমারপাড়ায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মহামারী করোনা থেকে সুরা, করোনাক্রান্ত নেতাকর্মীদের সুস্থতা কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নিবাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এমরান আহমদ চৌধুরী, শ্রমিকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি মো. সোরমান আলী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী, মহানগর শ্রমিকদলের সভাপতি ইউনুছ মিয়া, জেলা সহ সভাপতি আব্দুল মুকিত, মহানগর বিএনপির সদস্য শফিকুর রহমান টুটুল, শফিকুর রহমান, কামরুজ্জামান দীপু, জেলা বিএনপি নেতা ফরিদ উদ্দিন, হকাস দলের সভাপতি আব্দুল আহাদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি মো. সোহেল রানা, হকাস দলের সিনিয়র সহ সভাপতি নুরল হক, সাধারণ সম্পাদক ইশরাত জাহান খোকন, মহানগর শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক খোকন আহমদ, জেলা সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম ফয়সল, জাহাঙ্গীর আলম চৌধুরী, নিজাম উদ্দিন, লিটন আহমদ, জেলা শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতি মাসুক এলাহী চৌধুরী, জেলা শ্রমিকদলের সহ সাধারণ শফিকুল ইসলাম, রুকন উদ্দিন, এমাম উদ্দিন, জেলা ছাত্রদলের সদস্য রহমত হোসেন, ইমন আহমেদ, জুমন আহমেদ, ফয়সল আহমেদ, আলী হোসেন রাসেল, হেলাল আহমদ, সালেক আহমদ, হীরন চৌধুরী, রফিক আহমদ, বিজয় চন্দ্র মালাকার, চান মিয়া, রুবেল, শাহজাহান আহমদ প্রমুখ।


 

  •