শঙ্কা নেই, সময়মতো ভ্যাকসিন আসবে : তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

শঙ্কা নেই, সময়মতো ভ্যাকসিন আসবে : তথ্যমন্ত্রী

করোনার ভ্যাকসিন নিয়ে কোনো শঙ্কা নেই, চুক্তি অনুযায়ী যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (৮ জানুয়ারি) রংপুর সার্কিট হাউস প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, করোনা ভ্যাকসিন নিয়ে যে বিভ্রান্তি তৈরি হয়েছিল, তা নিয়ে সেরাম ইনস্টিটিউট বিবৃতি দিয়েছে এবং গণমাধ্যমে বিষয়টি পরিষ্কার করেছে। একইসঙ্গে ভারতের স্বাস্থ্যসচিব নিশ্চিত করেছেন যে বাংলাদেশ চুক্তি অনুযায়ী যথাসময়ে করানোর ভ্যাকসিন পাবে। ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনারও বাংলাদেশের সময়মতো করোনার ভ্যাকসিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় বাংলাদেশের অবস্থান উপমহাদেশের মধ্যে সবচেয়ে ভালো। ব্লুমবার্গের রিপোর্ট অনুযায়ী, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উপমহাদেশে বাংলাদেশ সব থেকে ভালো অবস্থায় রয়েছে। করোনার ভ্যাকসিন নিয়ে যারা গুজব ও বিভ্রান্তি ছড়াচ্ছে তারাই কিন্তু বাংলাদেশের বিরুদ্ধে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়েছে।

এসময় রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট