ব্যারিস্টার সালাম সুস্থ হয়ে বাসায় ফিরেছেন : কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১

ব্যারিস্টার সালাম সুস্থ হয়ে বাসায় ফিরেছেন : কৃতজ্ঞতা প্রকাশ

দেশবাসীর দোয়া ও ভালবাসায় জীবনের এক সংকটময় কঠিন সময় কোভিড ১৯ অতিক্রম করে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপদেষ্টা ব্যারিষ্টার এম এ সালাম ও তার স্ত্রী বাসায় ফিরে দু’জনেই আইসোলেশনে আছেন।

আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পেশাগত কলিগ, দেশ-বিদেশে অবস্থানরত শুভানুধ্যায়ী, বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ ও দক্ষিণ সুরমার আস্থাভাজন জনগণ ও সর্বস্তরের রাজনৈতিক সহকর্মীবৃন্দের সহানুভূতি ও ভালবাসায় তিনি মুগ্ধ ও অবিভূত।
বিগত ১৭ ডিসেম্বর ২০২০ থেকে সকলের দোয়া, কুরআন খতম, নফল নামাজ, মানত, রোজা, মসজিদ-মাদরাসায় অবিরাম মিলাদ ও দোয়া মাহফিল, ব্যক্তিগত দান খয়রাত এবং সমন্বিত দোয়ার বরকতে আল্লাহ ব্যারিষ্টার এম এ সালামকে হেফাজত করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার রাজনৈতিক সহকর্মীদের দোয়া ও আবেগ অনুভূতির গভীরতা তাকে নতুন করে বাঁচার সাহস যুগিয়েছে। আশার আলো দেখিয়েছে। ব্যারিষ্টার এম এ সালাম সকলের কাছে চিরঋণ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তিনি মহান আল্লাহর দরবারে সকলের সুস্থ, সুন্দর, নেক হায়াত ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।
সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ব্যারিষ্টার এম এ সালাম আল্লাহর দরবারে প্রাণপ্রিয় নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এবং উনার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। তার এই কঠিন সময়ে তাঁরা প্রতিনিয়ত বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছেন, সাহস যুগিয়েছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন।
বিবৃতিতে দেশ বিদেশে অবস্থানরত যারা এই কঠিন মহামারী কভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেন এবং আল্লাহ দরবারে শান্তির বিশ্ব ফিরিয়ে দেয়ার জন্য দোয়া করে বলেন, আবারও যেন সবাই একসাথে সুন্দর আগামীর পথে এগিয়ে যেতে পারি।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট