সিলাম ও বরইকান্দি ইউনিয়নে ব্যারিস্টার সালামের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২১

সিলাম ও বরইকান্দি ইউনিয়নে ব্যারিস্টার সালামের রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

সাহেদ আহমদ :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম ও তাঁর সহধর্মিণীর পরিপূর্ণ সুস্থতা কামনায় ১লা জানুয়ারী শুক্রবার বাদ আসর দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়ন বিএনপি, যুবদল,কৃষক দল,জাসাস,ছাত্রদলের উদ্যোগে বরইকান্দি ১নং রোড’স্থ মেস্তরি জামে মসজিদে ও বাদ এশা সিলাম খড়াড়িয়া মাদ্রাসায় পৃথক পৃথকভাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলাম ও বরইকান্দি ইউনিয়ন বিএনপি অঙ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল গুলোতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি,যুবদল,জাসাস ও ছাত্রদল ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ। এছাড়াও দলীয় নেতাকর্মী সহ আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খীবৃন্দ উপস্থিত ছিলেন।
পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং গুম হওয়া কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সাবেক এমপি এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ড্রাইভার আনছার আলীর সন্ধান এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব হযরত মৌলানা আব্দুল মান্নান চৌধুরী এবং সিলাম খড়াড়িয়া মাদ্রাসার মহতামীম।