সিসিকের অভিযানে আড়াই লাখ টাকা বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায়

প্রকাশিত: ১:৪৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

সিসিকের অভিযানে আড়াই লাখ টাকা বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায়

সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নগরীর বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে আড়াই লাখ টাকার বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর ২০২০) সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় বকেয় হোল্ডিং ট্যাক্স আদায় ছাড়াও ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনার অভিযোগে এক প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ও ১৫শ টাকা জরিমানা আদায় করা হয়।

সিসিকের জনসংযোগ বিভাগ জানায়, নগরীর কাজলশাহ এলাকার হালিমা ম্যানশন, বাদশা ম্যানশন, আল মক্কা শপিং সিটি, সুবিদবাজার এলাকার গনি ম্যানশনে অভিযান পরিচালনা করে সিসিকের ভ্রাম্যমান আদালত।

এছাড়া পশ্চিম সুবিদবাজার, রাগিব রাবেয়া মেডিক্যাল রোড এবং পাঠানটুলা এলাকার কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে আড়াই লাখ টাকা বকেয়া হোল্ডিং টেক্স আদায় করা হয়।

অভিযানে রাগিব রাবেয়া মেডিক্যাল রোডে ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার অভিযোগে এক প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ও জরিমানার ১৫’শ টাকা আদায় করেন সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত।

অভিযানে সিসিকের কর্মকর্তা মো. রমিজ উদ্দিন, সিলেট মহানগর পুলিশ, সিসিকের বাজার শাখা, লাইসেন্স শাখা সহ রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নগরীর রাস্তা ও ফুটপাত দখল, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া হোল্ডিং ট্যাক্স ও পানি বিল আদায়ে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হবে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট