দলকে শক্তিশালী করতে তৃণমূলের নেতাকর্মীর ভূমিকা অপরিসীম : ব্যারিস্টার সালাম

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

দলকে শক্তিশালী করতে তৃণমূলের নেতাকর্মীর ভূমিকা অপরিসীম : ব্যারিস্টার সালাম

জালালপুর ওয়ার্ড বিএনপির পরিচিত সভা
দক্ষিণ সুরমা প্রতিনিধি : দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের নবনির্বাচিত সবকটি ওয়ার্ড বিএনপির পরিচিতি সভা ২ ডিসেম্বর বুধবার রাতে ব্যারিস্টার এম এ সালামের ডাকবাংলোর হলরুমে অনুষ্ঠিত হয়।

সভায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সম্মানিত উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম। তিনি জালালপুর ইউনিয়নের সবকয়টি ওয়ার্ড বিএনপির নবনির্বাচিত সদস্যবৃন্দকে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানান। দেশবাসীকে বিজয় মাসের শুভেচ্ছা জানিয়ে বলেন, বিএনপির কার্যক্রমকে গতিশীল ও দলকে শক্তিশালী করতে তৃণমূল বিএনপির ভূমিকা গুরুত্বপূর্ণ। তিনি নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্ব স্ব অবস্থান থেকে দলকে শক্তিশালী করতে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তৃণমূলের নেতাকর্মীদের খুবই ভালবাসেন। তিনি চান তৃণমূলের নেতাকর্মীরা তাদের কর্মকাণ্ডের মাধ্যমে দলকে আরো শক্তিশালী করবে।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব আব্দুস শহীদ পংখীর সভাপতিত্বে এবং সিলেট জেলা যুবদলের সাবেক যোগাযোগ বিষয়ক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাবেক বিএনপির যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আলাই ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য আব্দুল মালিক মল্লিকের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সিনিয়র সদস্য অধ্যক্ষ জিল্লুর রহমান সুয়েব, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক বাবর আহমদ রনি, জেলা যুবদল নেতা সাহেদ আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজান, বিএনপি নেতা নানু মিয়া। বক্তব্য রাখেন জালালপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুর রহমান সাজু, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান হেলাল প্রমুখ। সভায় উপজেলা বিএনপির, যুবদল, ছাত্রদল ও জালালপুরের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ৯নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক সুহেল আহমদ।
উপস্থিত নেতৃবৃন্দ ব্যারিস্টার এম এ সালামকে শুভেচ্ছা জানান। তাঁর মাধ্যমে প্রিয়নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের খোঁজ-খবর নেন এবং তাঁকেও সালাম ও শুভেচ্ছা জানান।



  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট