২৪ ঘন্টায় সিলেটে মৃত্যু নেই, নতুন শনাক্ত ৩০, সুস্থ ৩৩

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

২৪ ঘন্টায় সিলেটে মৃত্যু নেই, নতুন শনাক্ত ৩০, সুস্থ ৩৩

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাসে আরও ৩০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তদের সংখ্যা ১৪ হাজার ৭০৯ জনে দাঁড়িয়েছে।

একই সময়ে সুস্থ হয়েছেন ৩৩ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৫১৯ জন। তবে এ ২৪ ঘন্টায় কোন মৃত্যু নেই।

বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত করোনা বিষয়ক দৈনিক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়, মোট আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮ হাজার ৫০৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৭০, হবিগঞ্জে ১ হাজার ৮৯৫ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৩৫ জন রয়েছেন।

এছাড়া মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৮১ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজার জেলায় ২২ জন রয়েছেন। তাছাড়া সুস্থ হয়েছেন সিলেট জেলার ৭৮২৯ জন, সুনামগঞ্জের ২৪১২ জন, হবিগঞ্জের ১৫৬৪ জন ও মৌলভীবাজার জেলার ১৭১৪ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৮৬ জন। এরমধ্যে ৪৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট