দশম শ্রেণির ছাত্রের হাতে মা খুন!

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০

দশম শ্রেণির ছাত্রের হাতে মা খুন!

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে খুন হয়েছেন মা রেহেনা খাতুন (৪০)। রেহেনা ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ছেলে ইয়াসীন আরাফাতকে (১৬) গ্রেপ্তার করেছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাওরাইদ ইউপি সদস্য আশরাফুল ইসলাম ঢালী জানান, রেহেনা খাতুন সকালে বাড়ির উঠানে রোদে ধান শুকাচ্ছিলেন। এ সময় ছেলে ইয়াসীন ডাব পাড়ার জন্য তার কাছে একটি ধারালো দা চায়। দা হাতে পেয়েই এলোপাতাড়ি কুপিয়ে মা’কে খুন করে ইয়াসীন।

ওই ইউপি সদস্য আরও জানান, ইয়াসীন বলদীঘাট জে এম সরকার উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র। গত কয়েকদিন যাবত সে বাড়ির সকলের সাথে অসংলগ্ন আচরণ করছিল। মানসিক ভারসাম্যহীন থাকায় সে এ কাজ করেছে। স্থানীয়রা তাকে আটক করে শ্রীপুর থানার পুলিশের হাতে সোপর্দ করেছেন।

ঘাতক ইয়াসীন আরাফাত জানিয়েছে, মায়ের আত্মার শান্তির জন্য সে তার মা’কে খুন করেছে। তবে এখন তার মায়ের জন্য খুব কষ্ট লাগছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, মা’কে হত্যার অভিযোগে ছেলে ইয়াসীন আরাফাতকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট