সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেল’র রোগমুক্তি কামনায় প্রভাষক সুয়েবের দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবেল’র রোগমুক্তি কামনায় প্রভাষক সুয়েবের দোয়া মাহফিল

সাহেদ আহমদ : আলোকিত বাংলাদেশের সাহসী কলম যোদ্ধা, পরিচ্ছন্ন, সৎ আদর্শবান উজ্জল নক্ষত্রের প্রতীক সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল করোনা ভাইরাসে আক্রান্ত। তার রোগমুক্তি কামনায় সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েবের উদ্যোগে ৩০ নভেম্বর সোমবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনাভাইরাস মহামারিতে ও দেশের সংকট থেকে উত্তরণে এবং রাষ্ট্র, সমাজ ও ব্যক্তির অর্জন ও উন্নয়ন তাঁর লেখনির মাধ্যমে জাতির কাছে তুলে ধরেন প্রতিতযশা কলম সৈনিক নবেল। করোনা আক্রান্ত সহ সকল রোগীর রোগ মুক্তি কামনায় দোয়া করেন সিলেট সুবিদবাজার মিতালী জামে মসজিদের ইমাম মাওলানা ক্বারী মোঃ মিসবাহুল হক দোয়া পরিচালনা করেন। মাহফিল পরিচালনা করেন মাওলানা ক্বারী মোঃ মুহিবুর রহমান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব, ছাত্রলীগ নেতা আহমদ আল দবির, সোহেল আহমদ, জুবেল আহমদ, শাহরিয়ার হাসান নিরব, সাফওয়ান হোসেন, মোঃ নাইম হোসাইন, রায়হান আহমদ, ইয়াহিয়া আহমদ, মোঃ নিলয় তালুকদার, রাফী আহমেদ, জালালাবাদ গ্যাসের অবঃঅফিসার আবুল কালাম, ব্যবসায়ী মইনুল হোক চৌধুরী, কামাল প্রমুখ সহ রাজনীতিবিদ, আইনজীবি, শিক্ষক সহ গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট