গোয়াইনঘাটে স্ত্রীর মৃত্যুর ঘটনায় থানায় মামলা, স্বামী কারাগারে

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

গোয়াইনঘাটে স্ত্রীর মৃত্যুর ঘটনায় থানায় মামলা, স্বামী কারাগারে

গোয়াইনঘাটে গৃহবধূ রাহেনা বেগম নিহতের স্বামী স্বামী কুতুবউদ্দিনকে (২৬) জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।
রাহেনার পিতা শফিক মিয়া জানান, বুধবার রাত সাড়ে ৯টায় স্বামীর বাড়ি থেকে রাহেনা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানানো হয়। ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পান, তার মেয়ের বাড়ির পূর্ব পার্শ্বে একটি গাছের ডালের সাথে তার লাশ ঝুলে আছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের পর লাশ পিতার জিম্মায় প্রদান করা হয়েছে। নিহত গৃহবধূর ভিসেরা সংরক্ষণ করে তা চট্টগ্রামে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের ভাই মনসুর মিয়া বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় কুতুব উদ্দিন ছাড়াও তার ভাই মঈন উদ্দিনকে (২৯) আসামী করা হয়েছে।
জানা গেছে, ২০১৬ সালে কুতুবউদ্দিনের সাথে তার মেয়ে রাহেনার বিয়ে হয়। তাদের ৩ বছরের একটি মেয়ে আছে। গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) দিলীপ কান্ত নাথ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


 

  •