দাউদপুর ইউপি’র চেয়ারম্যান প্রার্থী আতিকুল হকের মতবিনিময়

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

দাউদপুর ইউপি’র চেয়ারম্যান প্রার্থী আতিকুল হকের মতবিনিময়

সাহেদ আহমদ : দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুল হকের পক্ষ থেকে এক মতবিনিময় সভা গত শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় ৭ নং ওয়ার্ডের অন্তর্গত ঝাঁপা ও পানিগাও গ্রামের সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

বিশিষ্ঠ মুরব্বী ইউছুব আলীর সভাপতিত্বে ও রাহিম আহমদ, ছানা মিয়া ও দেলওয়ারুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শফিকুর রহমান, আব্দুর রব, আব্দুল লতিফ, তাজুল ইসলাম, সাইফুল ইসলাম ফারুক, সায়েদুর রহমান, লুৎফর রহমান, নিমার আলী, ইরন মিয়া, সাজ্জাদ আলী, আব্দুল মালিক, মিয়াজান, ডাক্তার কামাল আহমদ, সুয়াব আলী, জামাল উদ্দিন, নজরুল ইসলাম, ফখরুল ইসলাম, কবির মিয়া, সাদিকুর রহমান সাদিক প্রমূখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন দাউদপুর ইউনিয়নের উন্নয়নে আতিকুল হকের বিকল্প নেই। আতিকুল হক দীর্ঘদিন যাবত এলাকা ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে তার মত মানুষকে ইউনিয়ন পরিষদে পাঠাতে হবে।

চেয়ারম্যান প্রার্থী আতিকুল হক তার বক্তব্যে বলেন দাউদপুর ইউনিয়নের উন্নয়নে আমি কাজ করে আসছি। আগামীতেও করতে চাই। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছি। দলমতের উর্ধ্বে উঠে মানুষ আমাকে ভোট দিয়েছেন। সামান্য ভোটে আমি হেরে যাই। সবাই চাইলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হব। বিগত দিন আমাকে যেভাবে সহযোগিতা করেছেন আগামীতে আমার প্রতি আপনাদের সহযোগিতা যেন অব্যাহত থাকে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট