গোলাপগঞ্জে গৃহবধূকে ‘পিটিয়ে হত্যার’ অভিযোগ, স্বামী আটক

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

গোলাপগঞ্জে গৃহবধূকে ‘পিটিয়ে হত্যার’ অভিযোগ, স্বামী আটক

সিলেটের গোলাপগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী ঘাতক স্বামী আব্দুল করিমকে (৪০) আটকে পুলিশে সোপর্দ করেছে।

রোববার সকাল ১১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯)।

ঘাতক স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর ছেলে। তারা ৫ মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে আব্দুল করিমের সঙ্গে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিলঘুষিসহ পেটাতে থাকলে তিনি মারা যান। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট