কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন করলো জিয়া পরিষদ সিলেট

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন করলো জিয়া পরিষদ সিলেট

শুক্রবার (২০ নভেম্বর) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করেছে জিয়া পরিষদ সিলেট। আনন্দঘন পরিবেশে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করেন তারা।


এসময় জিয়া পরিষদ সিলেটের সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান এবং তাঁর শারিরিক সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করেন।


এ সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


জিয়া পরিষদ সিলেটের পক্ষ থেকে কেক কাটার আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা, নিজাম উদ্দিন জায়গীরদার, শামীম মজুমদার, সাহেদ আহমদ, শফিক নূর, জহুরুল ইসলাম রাসেল, এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, আব্দুর রকিব মুস্তাক, আব্দুল মুকিত সুমেল, আব্দুস সাহিদ, রিয়াজ আহমদ, রায়হান আহমদ, ইলাছ মিয়া’সহ জিয়া পরিষদের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট