তারেক রহমানের জন্মদিনে দক্ষিণ সুরমা ছাত্রদলের কেক কেটে জন্মদিন পালন

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

তারেক রহমানের জন্মদিনে দক্ষিণ সুরমা ছাত্রদলের কেক কেটে জন্মদিন পালন

দক্ষিণ সুরমা প্রতিনিধি : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে এক আলোকে সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ২০ নভেম্বর শুক্রবার বাদ মাগরিব নগরীর দক্ষিণ সুরমার ফিরোজপুরে এই অনুষ্টানের আয়োজন করা হয়।
দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু বকর ছিদ্দিক এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সজিব আহমদ, আলেক হোসাইন, আব্দুল মোজাক্কির মোঃ ফাহিম, মেহেদি হাসান মোহন, জুবের আহমদ, মিজানুর রহমান, জিলাল উল্লাহ, রিফাত জামিল, সদস্য- ইসমাইল আব্দুল্লাহ শিহাব, আলী আহমদ জুয়েল, আশরাফুল ইসলাম, কাওছার আহমদ, মুজাহিদুল ইসলাম, শিপন আহমদ,জহির আহমদ, আব্দুল লতিফ তাহমিদ প্রমুখ। এছাড়াও দোয়া মাহফিলের উপজেলা সবকটি ইউনিয়ন ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী অংশ গ্রহণ করেন।
দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিনে দীর্ঘায়ু কামনা করে বলেন, তারেক রহমান তৃনমুল থেকে উঠে আসা এক কিংবদন্তী নেতা।
তাঁর আদর্শ লালন করে বিএনপির সাথে কাধে কাধ মিলিয়ে ছাত্রদলের নেতাকর্মীদেরকে আন্দোলনে ভূমিকা রাখতে হবে।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট