সকল প্রিয়জনদের প্রতি কৃতজ্ঞতা জানালেন বিএনপি নেতা ব্যারিস্টার সালাম

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

সকল প্রিয়জনদের প্রতি কৃতজ্ঞতা জানালেন বিএনপি নেতা ব্যারিস্টার সালাম

সিলেট সংবাদ ডেস্ক : জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা, কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম। আজ সোমবার (২ নভেম্বর) এক প্রেস-বিজ্ঞপ্তিতে তিনি এ ধন্যবাদ জানান।

বিএনপি নেতা ব্যারিস্টার এম এ সালাম তার বিবৃতিতে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ অনুসরণ সহ সকলকে তাদের অসুস্থ চেয়ারপারসনের সুস্থতার জন্য প্রার্থনা করার আহ্বান জানান।

ব্যারিস্টার এম এ সালাম দাবি করেন, তাদের চেয়ারপারসন যদিও নির্দোষ ছিলেন তবুও রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে মিথ্যা মামলায় দোষী সাব্যস্ত করা হয়েছে।

‘গণতন্ত্রের জন্য তিনি বারবার নিজের জীবনকে ঝুঁকিপূর্ণ করেছেন। তিনি এখন কারাগারের বাইরে আছেন, কিন্তু সম্পূর্ণ মুক্তি পাননি,’ যোগ করেন ব্যারিস্টার সালাম ।


পাশাপাশি তারেক রহমানকে একইভাবে দেশের বাহিরে থাকতে এই সরকার বাধ্য করছে। সরকার জানে তারেক রহমান দেশে আসলে এবং বেগম জিয়া স্থায়ী মুক্তি পেলে এক ঘন্টার জন্যও ক্ষমতায় থাকতে পারবেনা। জনগণ তাদের ক্ষমতাচ্যুৎ করবে বলে তিনি বিবৃতিতে উল্লেখ করেন। বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও তারেক রহমানকে দেশে ফেরানোর জন্য এবং দেশের গণতন্ত্র পুনঃরুদ্ধার ও জনগণকে এই মিডনাইট সরকারের কবল থেকে রক্ষা করতে আন্দোলনের কোন বিকল্প নাই। আর এই আন্দোলনে সকল নেতাকর্মী ও দেশবাসীকে শরীক হওয়ার আহবান জানান ব্যারিস্টার সালাম।


তিনি বলেন, প্রবাসের কর্মজীবনের ব্যাস্ততায় জন্মদিনের কথা নিজেই ভুলে গিয়েছিলাম। কিন্তু “সোস্যাল নেটওয়ার্ক” নামক একটি অনলাইন বার্তাবাহক সকল প্রিয়জনদের কাছে এই জন্মদিনের সু-বার্তা বার বার স্মরণ করিয়ে দেয়।

সেই সুবাধে দেশ-বিদেশ তথা আমার জন্মস্থান সিলেট-৩ আসনের আওতাধীন দক্ষিন সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের সকল প্রিয়জনরা আমার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়ার্কিং বহমান “সোস্যাল নেটওয়ার্ক” এর মাধ্যমে আমাকে বিভিন্ন প্রকারে, বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্ত তথা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এজন্য সবাইকে ধন্যবাদ জানাই সুন্দর আগামীর প্রত্যাশা নিয়ে।

আমার সেই সকল প্রিয়জন! যারা আমার এই আলোকিত জন্মদিনে কুরআন খতম, মিলাদ মাহফিল পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল প্রিয় ও শ্রদ্ধাবাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্তঃস্থল থেকে অফুরন্ত হৃদয় নিংড়ানো ভালবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত নিষ্কলুষ ও স্বাচ্ছন্দময়ী ভালবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ সবাইকে।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট