দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের ইন্তেকালঃ আজ জানাজা

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলামের ইন্তেকালঃ আজ জানাজা

সাহেদ আহমদ : দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক, উপজেলার সালিশ ব্যক্তিত্ব, সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা, ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ গতকাল মঙ্গলবার বেলা আড়াইটার দিকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম সিরাজের করোনা পজিটিভ ছিলো বলে জানা গেছে। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাজা আজ বুধবার সকাল ১১টার সময় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর দক্ষিণ জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।


রাজনীতিবিদ পরিচয়ের বাইরে তিনি ছিলেন সিলেটের একজন স্বনামধন্য ব্যবসায়ী ও সালিশ ব্যক্তিত্ব। তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ছিলেন। শেষ দিন পর্যন্ত সিলেট জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা গ্রুপের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ঐতিহ্যবাহী কুদরত উল্লাহ মসজিদ পরিচালনা কমিটির সদস্য ছিলেন। মেসার্স ফয়জিয়া লাইব্রেরী ও হোটেল আল ফয়েজ এর স্বত্তাধিকারী সিরাজুল ইসলাম কুদরত উল্লাহ মার্কেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতিও ছিলেন। তার সম্মানে আজ বুধবার বেলা ২ টা পর্যন্ত কুদরত উল্লাহ মার্কেট বন্ধ রাখা হবে। তার মৃত্যুর খবর শুনে মরহুমের বাড়ীতে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা ভীড় জমান, সবাই শোকে বিহ্বল হয়ে পড়েন। এসময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।


মরহুম সিরাজুল ইসলামের জানাযা আজ বুধবার সকাল ১১টার সময় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট