সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভা অনুষ্ঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির অন্তর্ভুক্ত সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির এক আলোচনা সভা ২৪ অক্টোবর শনিবার দুপুরে নগরীর দক্ষিণ সুরমার কদমতলীস্থ মুজিব ম্যানশনে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক ফখরুল আহমদের পরিচালনায় সভায় সমিতির সাধারণ সম্পাদক ময়নুল হক শারীরিক অসুস্থ থাকার কারণে যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলামকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি শাহ নুরুর রহমান শানুর, আলহাজ¦ আব্দুল মছব্বির, মুজিবুর রহমান মুজিব, সহ-সাধারণ সম্পাদক নাজির আহমদ স্বপন, ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, অর্থ সম্পাদক হাজী মোঃ শায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক মোহিদ মিয়া, সদস্য সমশের মর্তুজা, পবিত্র বাবু, শাহিন মিয়া, কয়েছ মিয়া, এমরান আহমদ প্রমুখ।
সভায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম দায়িত্ব পালনে সকলে সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ আলোচনা করা হয় এবং সমিতির সাবেক সাধারণ সম্পাদক ময়নুল হক এর আশু রোগমুক্তি কামনা করেন নেতৃবৃন্দ। এছাড়াও মহামারী করোনা ভাইরাসে মৃত্যুবরণকারীদের রূহের মাগফেরাত ও আক্রান্তদের সুস্থতা কামনা করা হয়।
সভাপতির বক্তব্যে সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ সমিতির কার্যক্রম আরো গতিশীল করতে সকল ট্রাক-কাভার্ডভ্যান মালিকদেরকে ঐক্যবদ্ধ ভাবে দায়িত্বশীল হয়ে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট