ইয়াং স্টার ক্লাবের উদ্যোগ এ চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

ইয়াং স্টার ক্লাবের উদ্যোগ এ চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান
সিলেট সংবাদ ডেস্ক :: ইয়াং ক্লাবের ইসলামপুর মেজরটিলার অস্থায়ী কার্যালয়ে , হযরত শাহজালাল রহঃ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রীর চিকিৎসা বাবদ তাহার পিতার কাছে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার), টাকা ফুটবল খেলোয়াড় জুবের আহমদ কে ১০,০০০/, (দশ হাজার), অসুস্থ মহিলা কে ১০,৫০০/- দশ হাজার পাঁচশত টাকা সহ মোট ৭০,৫০০/- (সত্তর হাজার পাঁচশত) টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র ক্লাবের ৪নং খাদিম পাড়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের সদস্য ও ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস্য মতিউর রহমান রিপন, ইসলামপুর সমাজ কল্যাণ সংঘের সভাপতি ও ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস্য বাহারুল ইসলাম বাহার, খছরুজামান খছরু, ক্লাব সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক রুকন আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ, অর্থ সম্পাদক মাসুদ আহমদ ইমন, ক্রীড়া সম্পাদক কায়সার জামান কাউসার প্রমুখ।
এসময় ছাত্রীর পক্ষে তাহার পিতা আর্থিক অনুদান গ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠান ক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন এর পরিচালনায় ও ক্লাব সভাপতি মাসুদুর রহমান মাসুদের এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ । এসময় ইয়াংস্টার ক্লাবের সকল প্রবাসী সদস্যদের মধ্যে এ বৃহত্তর ইসলামপুর আমেরিকা ফ্রেন্ড গ্রুপ ও অন্যান্য দেশের প্রবাসী যারা ক্লাবের মাধ্যমে আর্থিক সাহায্য করেছেন তাদেরকে ও ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে, অসুস্থ সকলের চিকিৎসার খবর নেন এবং তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট