দলীয় নেতা এম. মুজিবুর রহমানের মুক্তি দাবি সিলেট জেলা বিএনপির

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

দলীয় নেতা এম. মুজিবুর রহমানের মুক্তি দাবি সিলেট জেলা বিএনপির

বিএনপি সিলেট জেলা আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আব্দুল কাইয়ুম চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন, আব্দুল মান্নান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজীম উদ্দিন লস্কর, আহমেদুর রহমান চৌধুরী (মিলু মিয়া), ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটয়ারী, মাহবুবুল হক চৌধুরী ভিপি এক যুক্ত বিবৃতিতে, বালাগঞ্জ উপজেলা সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এম. মুজিবুর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতে আত্মসমর্পন করার পর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।


বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে কৌশলে বিরোধীদলের নেতা-কর্মীদের ওপর নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে। অথচ দেশে অনেক দুর্নীতি হচ্ছে, কিন্তু সেই দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনও মামলাও হয় না, সাজাও হয় না। অন্যদিকে, গায়েবি মামলায় বিএনপির নেতাকর্মীদের সরকারের নির্দেশে জেল হাজতে প্রেরণ করেছে।


তারা আরো বলেন, দেশে এখনও করোনাকাল চলছে। সরকার সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দিলেও বিএনপি নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে কোয়ারেন্টাইনে না রেখে সবাইকে একসাথে রাখা হচ্ছে। নেতৃবৃন্দ বালাগঞ্জ উপজেলা বিএনপির নেতা এম. মুজিবুর রহমানকে মিথ্যা মামলায় জেলহাজতে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুজিবুর রহমান সহ কারাগারে আটক সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেন।


  •