ছাত্রাবাসে ধর্ষণ : আদালতে তিন আসামির স্বীকারোক্তি

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২০

ছাত্রাবাসে ধর্ষণ : আদালতে তিন আসামির স্বীকারোক্তি

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে ধর্ষণের আলোচিত ঘটনায় রিমান্ড শেষে তিন আসামিকে আদালতে তোলা হয়েছে। তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন।

শুক্রবার (২ অক্টোবর) বেলা সোয়া তিনটার দিকে তাদের সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত–১ এর বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে তোলা হয়।

আসামিরা হলেন- মামলার ১ নম্বর আসামি সাইফুর রহমান, ৪ নম্বর আসামি অর্জুন লস্কর ও ৫ নম্বর আসামি রবিউল ইসলাম।

বিকেল পৌনে ৫টায় এ প্রতিবেদন লেখার সময় মামলার এজাহারভুক্ত আসামি অর্জুন লস্করের জবানবন্দি গ্রহণ করছেন বিচারক। এরপর সাইফুর রহমান ও রবিউলের জবানবন্দি গ্রহণ করা হবে। এর আগে গত সোমবার (২৮ সেপ্টেম্বর) এই তিনজনকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার বলেন, রিমান্ডে থাকা আটজনের মধ্যে এজাহারভুক্ত তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে ইচ্ছা প্রকাশ করলে তাদের আদালতে নেয়া হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর রাতে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন এক গৃহবধূ তরুণী। ধর্ষণের সঙ্গে জড়িত যুবকেরা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। এ ঘটনায় তরুণীর স্বামী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ইতিমধ্যে মামলার এজাহারভুক্ত সব আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট