গণধর্ষণ মামলার আসামি তারেকও গ্রেফতার

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

গণধর্ষণ মামলার আসামি তারেকও গ্রেফতার

সি‌লে‌টের এম‌সি ক‌লে‌জ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষ‌ণের ঘটনায় এজাহারভুক্ত আসামী তারেককে সুনামগঞ্জের দিরাই থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার সন্ধ্যায় আত্মগোপনে থাকা অবস্থায় র‍্যাব-৯ এর একটি দল তাকে গ্রেপ্তার করে।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন সিলেট ভয়েসের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ নিয়ে মামলার এজাহারভুক্ত ৬ আসামিই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। এছাড়া মামলায় এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছেন। এজাহারভুক্ত ৬ জন ছাড়া আটক বাকি দুজনকেও এই মামলায় আসামি দেখানো হয়েছে।

গ্রেপ্তার আসামিরা হলো- সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, মাহফুজুর রহমান মাসুম, রাজন, আইনুদ্দিন ও সর্বশেষ তারেক।

এর মধ্যে সাইফুর রহমান, মাহমুদুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল হাসান, রাজন ও আইনুদ্দিনকে ৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে আলোচিত গৃহবধূ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মাহবুবুর রহমান রনি, রাজন ও আইনুদ্দিনকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার বেলা ১২ টায় মাহমুদুর রহমান রনি, রাজন ও আইনুদ্দিনকে সিলেট মহানগর হাকিম সাইফুর রহমান এর আদালতে তোলার পর পুলিশ তাদের ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগের দিন একই আদালত সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল হাসানকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান। তবে সোমবার রাতে পুলিশ ও ডিবির যৌথ অভিযানে জৈন্তাপুর থেকে আটক মাহফুজুর রহমান মাসুমকে এখনও আদালতে হাজির করা হয়নি। আগামীকাল তাকে আদালতে তোলার কথা রয়েছে।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট