সিলেট মহানগর বিএনপির ভার্চুয়াল আলোচনা সভা সম্পন্ন

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

সিলেট মহানগর বিএনপির ভার্চুয়াল আলোচনা সভা সম্পন্ন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, দেশে যখনই কোন দুর্ভোগ নেমে এসেছে তখনই জিয়াউর রহমান ও বিএনপির নেতৃত্বেই তা মোকাবেলা হয়েছে। জিয়াউর রহমান আত্মপরিচয়হীন জাতিকে বাংলাদেশী জাতীয়তাবাদ নামে একটি জাতীয় পরিচয় দিয়েছিলেন। যতদিন বাংলাদেশ নামক রাষ্ট্র বিশে^র বুকে ঠিকে থাকবে, ততদিন জিয়াউর রহমান ও বিএনপির নাম ঠিকে থাকবে। তিনি বলেন, জিয়াউর রহমান প্রতিষ্ঠিত বহুদলীয় গণতন্ত্রকে বহাল রাখার দায়িত্ব নিয়েছিলেন খালেদা জিয়া। এথেকে জাতিকে রক্ষায় জনগণকে ঐক্যবদ্ধ করে একটি কার্যকর আন্দোলন গড়ে তোলার শপথ নিতে হবে। ভার্চুয়াল সভায় অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করা হয়।

বুধবার রাত সাড়ে ৮টায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে জুম এর মাধ্যমে দুই পর্বের ভার্চুয়াল মতবিনিময় সভার প্রথম ভার্চুয়াল মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকীর পরিচালনায় ভার্চুয়াল মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, অ্যাডভোকেট ফয়জুর রহমান জাহেদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান, হুমায়ুন কবির শাহিন, সালেহ আহম্মদ খসরু, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক, আব্দুর রহিম, ডা. নাজমুল ইসলাম, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, নিহার রঞ্জন দে, আমির হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবু ও হুমায়ন আহমদ মাসুক, কোষাধক্ষ্য এডভোকেট আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মুর্শেদ, মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার প্রমুখ।

ভার্চুয়াল মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট