কুলাউড়ায় নিখোঁজ হওয়া স্কুলছাত্র জীবিত উদ্ধার

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

কুলাউড়ায় নিখোঁজ হওয়া স্কুলছাত্র জীবিত উদ্ধার

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা থেকে মানসিক প্রতিবন্ধী সৈয়দ ইয়ামিন হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্র নিখোঁজের দুইদিন পর তাঁর নিজ বাড়ির সামনে থেকে অচেতন অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোরে তাদের নিজ বাড়ির গেইটের সামনের পুকুর ঘাটে অচেতন অবস্থায় পাওয়া যায় সৈয়দ ইয়ামিন হোসেনকে। সে বর্তমানে সুস্থ রয়েছে।

জানা যায়, উপজেলার বড়কাপন এলাকার বাসিন্দা সৈয়দ আজাদ হোসেনের বড় ছেলে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র সৈয়দ ইয়ামিন হোসেন গত ১৩ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে নিখোঁজ হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর সে বাড়িতে না ফেরায় ছেলের বাবা সৈয়দ আজাদ হোসেন সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। পরবর্তীতে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোরে তাকে অচেতন অবস্থায় তাদের নিজ বাড়ির গেইটের সামনের পুকুর ঘাট থেকে উদ্ধার করা হয়।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার এস আই সনক কান্তি দাস দৈনিক অধিকারকে জানান, স্কুল ছাত্র সৈয়দ ইয়ামিন হোসেনের তথ্যমতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট