সিলেট বিভাগে একদিনে আরও ৯৩ করোনা রোগী শনাক্ত

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

সিলেট বিভাগে একদিনে আরও ৯৩ করোনা রোগী শনাক্ত

সিলেটের দুই ল্যাবে নমুনা পরীক্ষা করে আরো ৯৩ জনের শরীরে শনাক্ত হয়েছে প্রাণঘাতি করোনাভাইরাস। রবিবার (১৩ সেপ্টেম্বর) দৈনিক নমুনা পরীক্ষা শেষে এসব রোগী শনাক্ত করা হয়। নতুন করে শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তর সংখ্যা বর্তমানে ১২ হাজার ছুুঁই ছুঁই।

জানা গেছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আরটি-পিসিআর ল্যাবে আজ রবিবার ২৩২ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে মোট ৬২ জনের শরীরে পাওয়া গেছে করোনা ভাইরাসের অস্তিত্ব। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ জেলার ৩২, সিলেটের ১৭ এবং হবিগঞ্জ জেলার ১৩ জন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাবির জিইবি বিভাগের প্রভাষক জি.এম. নূরনবী আজাদ জুয়েল।

এদিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে আজ রবিবার যাদের নমুনা পরীক্ষা করা হয়েছে তাদের মধ্যে ৩১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদিন মোট ২৮৬টি নমুনা পরীক্ষা করা হয়। আক্রান্তদের বেশিরভাগ সিলেট জেলা ও মহানগরীর বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, রবিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১১৮৮৯ জন। আজ দিনশেষে শনাক্ত হওয়া ৯৩ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট আক্রান্তে সংখ্যা দাঁড়ালো ১১ হাজার ৯৮২-তে।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট