বিএনপি নেতা মন্নানের অকাল মৃত্যুতে বদরুজ্জামান সেলিমের শোক

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২০

বিএনপি নেতা মন্নানের অকাল মৃত্যুতে বদরুজ্জামান সেলিমের শোক

সিলেট সংবাদ ডেস্ক : নিউইয়র্কে হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও কমিউনিটি সংগঠক মানবাধিকার কর্মী আব্দুল মন্নান ইন্তেকাল করেছেন। আমেরিকার সময় ৬ সেপ্টেম্বর রোববার রাত পোনে ১২টার সময় হাসপাতালে তাঁর মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর এবং তিনি স্ত্রী ১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মোহাম্মদ বাতিন তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুল মন্নান সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় আঞ্চলিক সমন্বয়কারী ও মহানগর সভাপতি ছিলেন। এছাড়াও নিজের মেধা শ্রম দিয়ে সিলেট জেলা যুবদলের সাথে দীর্ঘ ২৫ বছর সম্পৃক্ত ছিলেন।


বদরুজ্জামান সেলিম : সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও কমিউনিটি সংগঠক মানবাধিকার কর্মী আব্দুল মন্নানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বদরুজ্জামান সেলিম তাঁর শোক বার্তায় বলেন আব্দুল মন্নানের মৃত্যুতে সিলেটের জাতীয়তাবাদী পরিবারের যে অপুরনীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। আল্লাহ মরহুম আব্দুল মন্নানকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারর্গকে এই শোক সইবার শক্তি দিন। -আমীন


জিয়া পরিষদ : জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি অধ্যাপক ড. মোজাম্মেল হক ও সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা এক যুক্ত শোকবার্তায় বিএনপি নেতা আব্দুল মন্নানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন, পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।


শামীম মজুমদার : অনুরূপ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান সিলেট মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদার।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট