সাবেক সাংসদ ড. সৈয়দ মকবুল হোসেনের সুস্থতা কামনায় গোলাপগঞ্জের আমুড়ায় দোয়া

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

সাবেক সাংসদ ড. সৈয়দ মকবুল হোসেনের সুস্থতা কামনায় গোলাপগঞ্জের আমুড়ায় দোয়া

গোলাপগঞ্জ বিয়ানীবাজারের দুইবারের সাবেক এমপি ড. সৈয়দ মকবুল হোসেনের শারীরিক সুস্থতা কামনা করে গোলাপগঞ্জের আমুড়া কেন্দ্রীয় জামে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ মাগরিব ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিং বডির উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় কান্নাজড়িত কণ্ঠে দোয়া পরিচালনা করেন ওলি ইবনে ওলি মুফতি রশীদুর রহমান ফারুক সাহেবজাদায়ে বরুণী। এসময় তিনি সাবেক এমপি ড. সৈয়দ মকবুল হোসেনের শারীরিক সুস্থতা কামনা করেন এবং তিনি যেন আবারো সুস্থ্য হয়ে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মাটি ও মানুষের উন্নয়নে একাত্ম হতে পারেন সেই কামনায় দোয়া করা হয় এবং তার নেক হায়াত কামনা করেন। পাশাপাশি বাংলাদেশ সহ বহির্বিশ্বে করোনা মহামারি থেকে সবাইকে রেহাই দিতে মহান রাব্বুল আল আমিনের দরবারে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমেদ, ১নং আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, এমপির সাবেক পিএস ও বৃহত্তর হেতিমগঞ্জ যুব উন্নয়ন ফোরামের আহবায়ক মানবাধিকার কর্মী সুজন খান, সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী, গভর্ণিং বডির সভাপতি ফখরুল ইসলাম, আব্দুল হামিদ, আমুড়া ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, কামরান আহমদ, ইউপি সদস্য নিজাম উদ্দিন, মতিউর রহমান তুহিন, জামিল আহমদ, স্থানীয় রাজনীতিবীদ, সমাজসেবক, যুব সমাজ সহ নানা শ্রেণি পেশার শত শত মুসল্লি উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট