ছাত্রদল নেতা সাকীকে গ্রেফতারে বিএনপি নেতা নিজাম জায়গীরদারের নিন্দা

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

ছাত্রদল নেতা সাকীকে গ্রেফতারে বিএনপি নেতা নিজাম জায়গীরদারের নিন্দা

সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে গ্রেফফতারের প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নিন্দা জানিয়ে তিনি বলেন, সারাদেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারের ধারাবাহিকতায় সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে গ্রেফতার করেছে পুলিশ। আমি অবিলম্বে তার বিরদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করছি।

নিজাম উদ্দিন জায়গীরদার বলেন, চলমান ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিবাদী তরুণ নেতৃত্বকে ধ্বংস করতেই সরকার নিরবচ্ছিন্নভাবে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল’সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করছে, আর তারই শিকার হলো ছাত্রদল নেতা আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকী। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে গ্রেফতারের ঘটনায় সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা আরো বলীয়ান হয়ে বর্তমান শাসকগোষ্ঠীর বিরুদ্ধে আরো প্রতিবাদী হয়ে উঠবে।


এদিকে, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতা ফরিদ উদ্দিন। একই সঙ্গে তিনি অবিলম্বে আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।

উল্লেখ্য, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকিকে নিজ বাসা থেকে গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট কোতোয়ালী থানা পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট