সিলেট জেলা ও মহানগর তরুণদলের আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

সিলেট জেলা ও মহানগর তরুণদলের আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণদল সিলেট জেলা ও মহানগর শাখার নবগঠিত আহবায়ক কমিটি’র উদ্যোগে ২৮ আগষ্ট শুক্রবার বাদ আছর সিলেটের হযরত শাহ জালাল (রঃ) দরগাহ জামে মসজিদে মিলাদ, দোয়া মাহফিল, অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও নবগঠিত আহবায়ক কমিটির আনুষ্ঠানিক যাত্রা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, শহীদ জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো, এম এ হক, শফিউল বারী বাবু ও করোনায় মৃত্যুবরণকারী মাগফেরাত এবং দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহ সভাপতি মুফতি বদনুর নুর সায়েক, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুর্শেদ মুকুল, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, মহানগর বিএনপির সদস্য ও সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের সদস্য সচিব কামাল হাসান জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা দিলোয়ার হোসেন চৌধুরী, জেলা ছাত্রদল নেতা ইমরানুল ইসলাম জাসিম, মহানগর স্বেচ্ছাসেবকদলের নেতা আজিজ খান সজিব, আশিকুর রহমান, আরিফুল ইসলাম উজ্জল, এমসি কলেজ ছাত্রদলের সদস্য সচিব সৈয়দ মিনহাজ, সিলেট জেলা ও মহানগর তরুণদলের নেতৃবৃন্দের মধ্যে জেলা আহবায়ক শাহেদ খাঁন স্বপন, সদস্য সচিব সাদেক আহমেদ, যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ মাসুম, জাহাঙ্গীর আলম লুকুছ, ফয়জুল ইসলাম, আবুল কালাম, শাহজাহান আহমদ, নিজাম উদ্দিন, এমাদ আহমদ, রাসেল আহমদ, শাহিন আহমদ, হাবিব আহমেদ, কবির আহমেদ, আব্দুল হাদি, মুর্শেদ আহমদ, রুনু আহমদ, জাবেদ আহমদ, তারেক মনোয়ার, সুফিয়ান খান, কদম আলী, নজরুল ইসলাম, জাহেদ আহমদ, আব্দুল ওয়াদুদ চৌধুরী, বাদশা মিয়া, রুহুল আমিন, আমির আহমদ, মহানগর তরুণদল সদস্য সচিব নুরুল ইসলাম রুহুল, মহানগর যুগ্ন আহবায়ক মোঃ শাহাদাত খান,তোফায়েল আহমেদ তুহিন, আবদুল মুহিত মুকুল,আলম রহমান, মামুন আহমদ, আনসার আহমেদ, রুয়েল আহমেদ, জুয়েল রানা, লিজন আহমদ, এনাম আহমেদ রাজ,শরিফ আহমদ চৌধুরী, তানভীর আহমেদ, বাপ্পি আহমেদ, দুলন আহমেদ, ইব্রাহিম আহমদ মনির, হৃদয়, টিপু,আলামিন প্রমুখ।

মাজারপ্রাঙ্গণে মিলাদ মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে তরুনদলের নেতাকর্মীদের উদেশ্যে প্রধান অতিথি’র বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের শামীম বলেন, দেশের কী অবস্থা তা আপনারা জানেন। করোনাকালিন সময়ে সরকারের ব্যর্থ সিন্ধান্তগুলো জাতিকে হতাশায় ফেলে দিয়েছে।

তিনি নবগঠিত তরুণদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। আগামীতে কেন্দ্রঘোষিত সকল কর্মসূচী সফল করে তুলতে সকলকে অংশগ্রহণ করতে হবে। দেশের এই দুঃসময়ে নবগঠিত নেতৃবৃন্দের আজকের উপস্থিতি প্রমাণ করে দলের আপনারা জাতীয়তাবাদী দল ও দেশকে ভালবাসেন।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট