মাদরাসায় যুক্তরাজ্য প্রবাসী তাহমিনা রহমান তালুকদারের অনুদান

প্রকাশিত: ১:৪৭ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

মাদরাসায় যুক্তরাজ্য প্রবাসী তাহমিনা রহমান তালুকদারের অনুদান

সিলেট সংবাদ ডেস্ক : রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন, যুক্তরাজ্য প্রবাসী তাহমিনা রহমান তালুকদারের আর্থিক অনুদান বিতরণ উপলক্ষে সিলেটের ঐতিহ্যবাহী ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া দারুল কুরআন মাদরাসায় গতকাল ২৫ আগস্ট ২০২০, মঙ্গলবার, দুপুরে আলোচনা সভা ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 জামিয়ার শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান কোম্পানিগঞ্জী’র সভাপতিত্বে ও জামিয়ার শিক্ষক এরশাদ খান আল হাবীবের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য, জামিয়া দারুল কুরআনের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী মাদরাসাগুলোকে আর্থিক সহায়তা দেয়ায় তাহমিনা রহমান তালুকদারের প্রশংসা করে বলেন, মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের জন্য এটি তার এক মহৎ দৃষ্টিভঙ্গি।


যুক্তরাজ্য প্রবাসী তাহমিনা রহমান তালুকদারের এ দানকে সাধুবাদ জানিয়ে বিশেষ অতিথি বিএনপি নেতা, সমাজসেবক মোঃ ফরিদ উদ্দিন বলেন,  ‘আমরা এই দানবীর মহিলার দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করছি এবং প্রার্থনা করি যাতে দ্রুত কোভিড-১৯ পরিস্থিতি থেকে দুনিয়ার মানুষকে আল্লাহ রেহাই দেন।


বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেপি টিভির চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কাহার, রহমান ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি প্রভাষক জাহিদ হাসান, সাংবাদিক হুমায়ুন কবির ফরিদী, মাসিক অক্ষর পত্রিকার সম্পাদক আবদুর রহমান জামী, জামিয়ার সহকারী শায়খুল হাদীস মাওলানা হাবীবে রব্বানী চৌধুরী, শিক্ষা সচিব মুফতি মাছুম আহমদ, সহ-শিক্ষা সচিব মাওলানা সাইদুজ্জামান হায়দরপুরী মাওলানা রায়হান আহমদ, সৈয়দ শুয়াইব আহমদ, মাওলানা আসাদ উদ্দীন মুফতি আব্দুল মুমিন প্রমুখ।


এদিকে রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন, যুক্তরাজ্য প্রবাসী তাহমিনা রহমান তালুকদারের এ দানকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনসাধারণ।