সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাহিদের পিতা’র ইন্তেকাল

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাহিদের পিতা’র ইন্তেকাল

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ জাহিদুল ইসলামের পিতা অধ্যাপক মোঃ নজরুল ইসলাম (৭৯) মৃত্যুবরণ করেছেন। দীর্ঘ ২২ দিন ধরে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ৭ টায় মারা যান তিনি।

বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ জন্মেজয় দত্ত।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার সকাল সাতটায় মোঃ নজরুল ইসলামের মৃত্যু হয়। তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তিনি করোনা থেকে সুস্থ হয়ে উঠেন। কিন্তু তার অন্যান্য শারীরিক সমস্যার কারণে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়নি।’

তিনি আরও বলেন, ‘তার কিডনীতে সমস্যা ও হার্টের সমস্যার কারণেই তার মৃত্যু হয়। তিনি টানা ২২ দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে নগরের মানিকপীর (রঃ) কবরস্থানে মৃতের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। এসময় সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়া সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা, টাঙ্গাইল ও তার নিজ গ্রাম সুলিলে আরও তিনটি জানাযা হওয়ার কথা রয়েছে।

এদিকে অধ্যাপক মোঃ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট