অসামাজিক কাজে বাধা দেওয়ায় নগরীর ফাজিলচিস্তে উত্তেজনা : আ,লীগ নেতার গুলি

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, আগস্ট ৮, ২০২০

অসামাজিক কাজে বাধা দেওয়ায় নগরীর ফাজিলচিস্তে উত্তেজনা : আ,লীগ নেতার গুলি

সিলেট সংবাদ ডেস্ক : সিলেট নগরীর ১নং ওয়ার্ডের ফাজিলচিস্ত এলাকায় শুক্রবার বিকেলে অসামাজিক কাজে বাধা দেওয়ায় গুলি ছোঁড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। এসএমপি’র কোতোয়ালি ও বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ১নং ওয়ার্ডের ফাজিলচিস্ত এলাকার একটি কলোনীতে অসামাজিক কাজে বাধা দেওয়ায় ঐ কলোনীর অনৈতিক কাজে লিপ্ত মহিলা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েক খানের সাহায্য চাইলে সায়েক খান তার ব্যবহৃত আগ্নেয়াস্ত্র দিয়ে প্রতিপক্ষকে গুলি করলে উত্তেজনা দেখা দেয়। গুলির শব্দ শুনে এলাকা উত্তেজিত সাধারণ মানুষ লাঠি সোটা নিয়ে ধাওয়া করলে, স্থানীয় সামাজিক সংগঠনের সভাপতি ডাঃ রিফা এগিয়ে আসেন এবং সবাইকে শান্ত থাকার অনুরোধ জানান। পাশাপাশি এলাকার উত্তেজিত যুব কিশোরদের রোষানল থেকে সায়েক খানকে রক্ষা করে নিরাপদে বাড়ি পৌঁছে দেন ডাঃ রিফা।


অসামাজিক অপরাধ নিয়ন্ত্রণে বাধা দেয়ায় সায়েক খান তার আগ্নেয়াস্ত্র দিয়ে প্রতিপক্ষকে গুলি করেন বলে জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান। উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বলে জানান কাউন্সিলর আফতাব। গুলি ছোঁড়া আগ্নেয়াস্ত্রটি জব্দ করার দাবি তুলেন তিনি।
কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, ক্যারম খেলা নিয়ে উত্তেজনার জের ধরে আওয়ামী লীগ নেতা সায়েক খানের আগ্নেয়াস্ত্র থেকে দুই রাউন্ড গুলি ছোঁড়া হয়। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন বলে জানান ওসি।


 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট