রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন তাহমিনা রহমানের অর্থায়নে ঈদ উপহার

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন তাহমিনা রহমানের অর্থায়নে ঈদ উপহার

সিলেট সংবাদ ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মরহুম শিল্পপতি আজিজুর রহমান তালুকদারের সুযোগ্য সহধর্মীনি, ‘রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদারের অর্থায়নে গত ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার, বিকালে জগন্নাথপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ঈদ উপহার হিসাবে শাড়ী ও লুঙ্গী ও নগদ অর্থ বিতরণ করা হয়। উক্ত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেপি টিভি’র চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কাহার, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও আওয়ামীলীগ নেতা আহমদ আলী, জগন্নাথপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ ফজর আলী, জেপি টিভি’র প্রধান সম্পাদক প্রভাষক জাহিদ হাসান, সমাজসেবক স্বাধীন মিয়া প্রমুখ।


সুবিধাভোগী মানুষের সাথে আলাপ করলে তারা বলেন , “রহমান ফাউন্ডেশন ইউকে”র সম্মানিত চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার আমাদের জন্য আশির্বাদ। তিনি প্রবাসে থেকেও দেশের গরীব অসহায় মানুষের জন্য ভাবেন। করোনার এই ভয়াবহ মুহূর্তে আমরা কর্মহীন হয়ে পড়েছি। আমাদের হাতে যে নগদ অর্থ প্রদান করেছেন সেই অর্থে আমাদের অনেক উপকার হয়েছে। আমরা “রহমান ফাউন্ডেশন ইউকে” এর সাথে সম্পৃক্ত সকলের জন্য মহান আল্লাহর কাছে দীর্ঘায়ু কামনা করছি।


দেশে করোনা মহামারী হানা দেবার শুরুতেই “রহমান ফাউন্ডেশন ইউকে” জরুরি ভিত্তিতে দেশের মানুষের জন্য ত্রাণ পাঠানো শুরু করে। “রহমান ফাউন্ডেশন ইউকে প্রতিবছর দেশে শীত বস্ত্র বিতরণ ও প্রাকৃতিক দুর্যোগের সময় ত্রাণ বিতরণ করে সর্বমহলে প্রশংসিত হয়েছে। বিশ্ব করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান সংগঠনের চেয়ারপার্সন তাহমিনা রহমান তালুকদার।



  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট