সিলেট-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি দোতলা বাস সার্ভিস আজ থেকে ফের চালু হচ্ছে

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সিলেট-ভোলাগঞ্জ সড়কে বিআরটিসি দোতলা বাস সার্ভিস আজ থেকে ফের চালু হচ্ছে

করোনার প্রাদুর্ভাবের কারণে কয়েক মাস বন্ধ থাকার পর কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে ফের বিআরটিসি’র দোতলা বাস সার্ভিস আজ বৃহস্পতিবার থেকে ফের চালু হচ্ছে। সরকারি নির্দেশনা অনুযায়ী ফের এ সার্ভিস চালু করা হচ্ছে বলে জানিয়েছেন বিআরটিসি সিলেট-এর পরিচালক রেজাউর রহমান। তিনি জানান, স্বাস্থ্যবিধি অনুসরণ করে চালু করা হবে এ সার্ভিস। প্রতি দুই সিটে একজন যাত্রী বসতে পারবেন। আগে প্রতি সিটের ভাড়া ছিল ৫০ টাকা। বর্তমানে সিট প্রতি ভাড়া শতকরা ৬০ ভাগ বৃদ্ধি করা হয়েছে বলে জানান তিনি।
বিআরটিসির সিলেট বিভাগীয় ম্যানেজার (অপারেশন্স) জুলফিকার আলী জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কয়েক মাস সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল বিআরটিসি বাস সার্ভিস। এখন আবারো সরকারের নির্দেশে চালু করা হলো এই বিআরটিস বাস সার্ভিস। যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

গত বছরের ৯ নভেম্বর সিলেট-৪ আসনের এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ সিলেট-কোম্পানীগঞ্জ রোডে এই বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেন ।

একটি সূত্র জানায়, ঈদকে সামনে রেখে বিআরটিসি বাস আবারো চালু করা হচ্ছে। প্রতিদিন সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাসগুলো যাত্রীসেবা প্রদান করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


  •