যুক্তরাজ্য গ্রেটার সাসেক্স বিএনপি নেতা সিবলু সাদিকের পক্ষে অর্থ সহায়তা

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

যুক্তরাজ্য গ্রেটার সাসেক্স বিএনপি নেতা সিবলু সাদিকের পক্ষে অর্থ সহায়তা

সাহেদ আহমদ : বৈশ্বিক মহামারী করোনা দূর্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য গ্রেটার সাসেক্স বিএনপির সাংগঠনিক সম্পাদক সিবলু সাদিকের পক্ষে দক্ষিণ সুরমা সিলাম ইউনিয়নে তৃণমূল বিএনপির নেতা-কর্মীর মধ্যে নগদ অর্থ সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা কৃষক দলের সদস্য সচিব ও সদর দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক হাজী তাজরুল ইসলাম তাজুল বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান দেশের বাইরে থাকার কারণে সশরীরে উপস্থিত না হতে পারলেও এই ত্রাণের মাধ্যমে দেশের প্রত্যেক এলাকার জনসাধারণের কাছে শুভেচ্ছা ও সহায়তা পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এর মধ্য দিয়েই করোনাযুদ্ধে তিনি সবার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। এসময় বিএনপি নেতা তাজরুল ইসলাম তাজুল দুর্যোগ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলারও অনুরোধ জানান।

যুক্তরাজ্য গ্রেটার সাসেক্স বিএনপির সাংগঠনিক সম্পাদক সিবলু সাদিক, এই সংকটময় মুহূর্তে নিজ এলাকার হতদরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান।’


বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সাবেক জেলা যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম শুয়েব। সিলাম ইউনিয়ন পরিষদের ৩নং ওর্য়ডের মেম্বর আলি ইমামের সভাপতিত্বে ও সিলাম যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাওছার আহমদ নামনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পল্টন যুবদলের যুগ্ম-সম্পাদক নাজমুল ইসলাম রাসেল, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, জুবায়ের আহমদ লিলু, ছাত্রদল নেতা রাসেল আহমদ, জাহেদুল ইসলাম জাহেদ, শাহ টিপু সুলতান, জাহাঙ্গীর আলম, সুজন আহমদ, নাসির উদ্দীন খান, আলী হোসেন, সানুর আহমদ, সুমন আহমদ, জাকির আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রদল নেতা পাবেল আহমদ।


  •