ফাহিম সালেহ’র খুনি তার ব্যক্তিগত সহকারী !

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২০

ফাহিম সালেহ’র খুনি তার ব্যক্তিগত সহকারী !

ফাহিম সালেহ’র ব্যক্তিগত সহকারী টাইরেস ডেভোন হাসপিল তাকে হত্যা করেছে বলে জানিয়েছে নিউইয়র্ক পুলিশ। মাত্র ২১ বছর বয়েসী এই খুনীকে এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে।কৃষ্ণাঙ্গ এই তরুণ সালেহ’র সাবেক ব্যক্তিগত সহকারী। তার বিরূদ্ধে সেকেন্ড ডিগ্রি হত্যার অভিযোগ আনা হচ্ছে। স্থানীয় সময় শুক্রবার সকালে নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট (এনওয়াইপিডি) এই ঘোষণা দেয়। পুলিশ জানায়, কিছু কাল আগে সে সালেহ’র ১০ হাজার ডলার চুরি করে, যা এক পর্যায়ে তার কাছে ধরা পড়ে যায়। পরে সালেহ তাকে সেই অর্থ ফেরত দেয়ার জন্য কয়েকটি কিস্তি নির্ধারণ করে একটি সময়সীমা বেঁধে দেয়। কিন্তু টাইরেস টাকা ফেরত দেয়ার পথে না গিয়ে তার সাবেক বসকে হত্যার সিদ্ধান্ত নেয়।
তবে টাইরেস নিজেই হত্যাকান্ড ঘটিয়েছে, নাকি এ জন্য কোনো পেশাদার খুনী ভাড়া করেছিল সে ব্যাপারে এনওয়াইপিডির পক্ষ থেকে পরিষ্কার করে কিছু বলা হয়নি।
ফাহিম খুন হওয়ার পর সিসি টিভি ফুটেজ নিয়ে পুলিশ যে ব্যক্তিকে সন্দেহভাজন খুনি বলে ধরে নিয়েছিল গ্রেপ্তার সহকারিই সেই ব্যক্তি কিনা এটি নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে। কালো পোশাক ও কালো মাস্ক পড়ে ওই ব্যক্তি ফাহিমকে অনুসরণ করে তার ফ্ল্যাটে গিয়েছিল।


  •