তিন রুট বাদে ফ্লাইট বাতিলের সময় বাড়াল

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

তিন রুট বাদে ফ্লাইট বাতিলের সময় বাড়াল

তিন রুট ছাড়া সব আন্তর্জাতিক রুটে ৩১ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার (১৪ জুলাই) বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কোভিড-১৯ পরিস্থিতিতে দুবাই, আবুধাবি ও লন্ডন ছাড়া সব গন্তব্যে ফ্লাইট বাতিলের সময়সীমা বাড়িয়ে ৩১ জুলাই পর্যন্ত করা হলো। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে। করোনা পরিস্থিতি উন্নতি সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় গত ২৪ মার্চ সাধারণ ছুটি ঘোষণা করে সব ধরনের যানবাহনের সঙ্গে প্লেন চলাচলও বন্ধ করে দেয় সরকার। সাধারণ ছুটির পর পরবর্তীসময়ে ১ জুন থেকে অভ্যন্তরীণ ও ১৬ জুন থেকে আন্তর্জাতিক রুটে ফ্লাইট চলাচলের অনুমতি দেওয়া হয়।

২১ জুন থেকে লন্ডন, ১৩ জুলাই থেকে দুবাই এবং ১৪ জুলাই থেকে আবুধাবি রুটে ফ্লাইট চলাচল শুরু করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। একাধিকবার সময় বাড়িয়ে মঙ্গলবার (১৪ জুলাই) তিন গন্তব্য ছাড়া বাকি সব রুটে ফ্লাইট বাতিলের সময়সীমা বাড়ানো হলো। এর মধ্যে সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে ৩১ আগস্ট পর্যন্ত এবং বাকি সব আন্তর্জাতিক রুটে ৩১ জুলাই পর্যন্ত ফ্লাইট বাতিল ঘোষণা করলো রাষ্ট্রায়াত্ত এই উড়োজাহাজ সংস্থা।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট