গোয়াইনঘাটে করোনায় মৃত বৃদ্ধের দাফন সম্পন্ন

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

গোয়াইনঘাটে করোনায় মৃত বৃদ্ধের দাফন সম্পন্ন

সিলেটের গোয়াইনঘাটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ইসকান্দর আলী (৬৫) নামের ওই ব্যক্তি উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের পশ্চিম লাখেরপাড় গ্রামের বাসিন্দা। বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি কমিটির সাবেক সভাপতির দায়িত্বে ছিলেন তিনি। গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নাজমুস সাকিব তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এই নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাট উপজেলায় মারা গেলেন দুই জন।


গোয়াইনঘাট উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের উপসর্গ শ্বাসকষ্ট ও ডায়বেটিস নিয়ে তিনি গত সোমবার চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান ওই ব্যক্তি। সেখানে ভর্তির পর তার লক্ষণ দেখে নিশ্চিত হওয়ার জন্য চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে। নমুনা দেয়ার পর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ফলাফল পজেটিভ আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন মধ্য রাতে তিনি মারা যান।
বিষয়টি অবগত হয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে স্বাস্থ্য বিধি মেনে মঙ্গলবার দুপুরে তার লাশ দাফন করা হয়।
উল্লেখ্য, এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গোয়াইনঘাটে (৭০) বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়। তিনি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা ছিলেন।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট