সিলেট জেলায় করোনায় আক্রান্ত রোগীর মোট সংখ্যা ৩ হাজার ১০ জন

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

সিলেট জেলায় করোনায় আক্রান্ত রোগীর মোট সংখ্যা ৩ হাজার ১০ জন

মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সিলেটে কেবল বেড়েই চলছে। প্রতিদিন সিলেটে পাওয়া হচ্ছে এ ভাইরাসের রোগি। বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে আরো ২৬ জনের শরীরে শনাক্ত হয়েছে প্রাণঘাতি করোনা। এ নিয়ে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ১০ জনে।

আজ বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তন্মধ্যে ২৬ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। এর মধ্যে ১৯ জন সিলেট মহানগর ও সদর উপজেলার বাসিন্দা। করোনায় আক্রান্ত এই ১৯ জনের মধ্যে ২ জন চিকিৎসকও রয়েছেন।

এছাড়া আক্রান্তদের মধ্যে কানাইঘাটের ২ জন, জৈন্তাপুরের ১, ওসমানীনগরের ১, সুনামগঞ্জের দিরাই উপজেলার ১ ও মৌলভীবাজার সদরের ১ জন রয়েছেন।

বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেটের ২৯৬৭ জনের শরীরে শনাক্ত হয়েছিল করোনা। আর বিকেল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে করোনা পরীক্ষার ফলাফলে সিলেটের ২০ জনের শরীরে পাওয়া যায় এ ভাইরাসের অস্তিত্ব। এছাড়া একই দিনে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় সিলেটের আরো ২৩ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। সবমিলিয়ে সিলেট জেলায় এখন করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ১০ জনে।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট