ফটো সাংবাদিক লিটনের পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

ফটো সাংবাদিক লিটনের পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

দৈনিক জালালাবাদের আলোকচিত্রী হুমায়ূন কবীর লিটনের পিতা বাংলাদেশ সেনাবাহিনীর (অব:) সার্জেন্ট এবং সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা এম এ মোছাব্বির ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহ রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।তিনি স্ত্রী, ৪ পুত্র, ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

লিটন জানান, মঙ্গলবার (৩০ জুন) দিবাগত রাত ৩টা ৩০ মিনিটে তার পিতা ইন্তেকাল করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে ২১ জুন থেকে সিলেট সেনানিবাসস্থ সিএমএইচ হাসপাতালের ICU তে চিকিৎসাধীন ছিলেন। বুধবার (১ জুলাই) বাদ আসর সিলেট নগরীর ২৫ নং ওয়ার্ডের দক্ষিণ সুরমা এলাকার কায়েস্তরাইল জামে মসজিদে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাযায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবী, জনপ্রতিনিধি, সমাজসেবী, যুব সমাজের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ায় মরহুম এম এ মোছাব্বির এর গোসল ও দাফন কাজের দায়িত্ব পালন করেন কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

উল্লেখ্য- তিনি দক্ষিণ সুরমার ২৫নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী, সমাজসেবী ও শিক্ষানুরাগি হিসেবে এলাকার সার্বিক উন্নয়নে অগ্রনী ভুমিকা পালন করেছেন। এছাড়া তিনি সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্টের শোক

বাংলাদেশ ফটো জার্নালালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির লিটনের পিতা অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আব্দুল মুছব্বিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগীয় কমিটির পক্ষে সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক শংকর দাস।

শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের শোক

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক জালালাবাদের আলোকচিত্রী হুমায়ূন কবীর লিটনের পিতা, বাংলাদেশ সেনাবাহিনীর (অব:) সার্জেন্ট এবং সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমীর প্রতিষ্ঠাতা এম.এ মোছাব্বির এর মৃত্যুতে দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীার আলম মুসিক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান গভীর শোক প্রকাশ করেছেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামান করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিলেট মহানগর জামায়াতের শোক

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানা জামায়াতের সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন ও দৈনিক জালালাবাদের ফটো সাংবাদিক হুমায়ুন কবির লিটনের পিতা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আব্দুল মুছব্বিরের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম এবং সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আব্দুল মুছব্বিরের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট