রোটারী ক্লাব অফ সিলেট ইম্পেরিয়ালের উদ্যোগে কদমতলিতে পুলিশ বক্স স্থাপন

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

রোটারী ক্লাব অফ সিলেট ইম্পেরিয়ালের উদ্যোগে কদমতলিতে পুলিশ বক্স স্থাপন

রোটারী ক্লাব অফ সিলেট ইম্পেরিয়াল এর উদ্যোগে নগরের কদমতলি এলাকায় পুলিশ বক্স স্থাপন করা হয়েছে।  ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান তৌফিক বক্স লিপন এর সার্বিক তত্ত্বাবধানে হুমায়ুন রশীদ চত্ত্বরে হোটেল আলী প্লাজা সংলগ্নে এ পুলিশ বক্স স্থাপন করা হয়।

উদ্ভোধন অনুষ্টানে অতিথিরা বলেন, পৃথিবীব্যাপি রোটারী ক্লাব সমুহ দেশ, জাতি, ধর্ম ও সকল শ্রেনী-পেশার মানুষের কল্যাণের নিমিত্তে কাজ করে যাচ্ছে।

রোটারী ক্লাব ৬ টি ক্ষেত্রকে প্রাধান্য দিয়ে সেবা কার্যক্রম পরিচালনা করে থাকে। তার মধ্যে অন্যতম হলো শান্তি প্রতিষ্ঠা ও সংঘর্ষ প্রতিরোধ। এরই অংশ হিসেবে সিলেটে আজ স্থাপন করা হলো পুলিশবক্স, যা ব্যস্ত এ এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় এবং শান্তি রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান আতাউর রহমান পীর, ডিষ্ট্রিক্ট গভর্ণর, রোটারী ডিস্ট্রিক্ট -৩২৮২। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি শাহেদুর রহমান, রোটাঃ পিপি ইঞ্জিঃ এ এইচ আর গোলাম রাব্বানী, ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট রোটাঃ ফয়সল আহমদ আলী, রোটাঃ হাসান কবির চৌধুরী, রোটাঃ জিন্নুন আহমদ চৌধুরী, ক্লাব সেক্রেটারি ইলেক্ট রোটাঃ মোহাম্মদ সাদিকুর রহমান, রোটাঃ সুমন হোসেন, রোটাঃ জুবের রশীদ চৌধুরী, রোটাঃ আহমদ রোকশান রুমেল প্রমুখ।  প্রেস-বিজ্ঞপ্তি।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট