এড. ফয়েজ ও রুকশানার সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

এড. ফয়েজ ও রুকশানার সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে আইসিইউতে থাকা সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ৯০ গনঅভ্যুথানের অগ্র সৈনিক, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে থাকা তার সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার এডভোকেট রুকশানা বেগম শাহনাজ, সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা এড. আখতার হোসেন খাঁন, জেলা বিএনপি নেতা আমিন উদ্দিন আহমদ ,ইসলাম উদ্দীন মেম্বার, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাফিজের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি।

মঙ্গলবার বাদ আসর ইসলামপুর জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে এডভোকেট এটিএম ফয়েজ ও এডভোকেট রুকশানা বেগম শাহনাজের রোগমুক্তি ও আশু সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকো, করোনায় মৃত সিলেট জেলা বিএনপি নেতা আব্দুর রহিম ,দবির উদ্দীন, উসমানী নগর বিএনপি নেতা তোফায়েল আহমদ সোহেলের স্ত্রীর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী’সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা, লঞ্চডুবিতে নিহতদের মাগফেরাত কামনা ও করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এড .আশিক ঊদ্দিন ,আব্দুল মান্নান,আহমেদুর রহমান চৌধুরী মিলু মিয়া, এড.এমরান আহমদ চৌধুরী, নাজীম উদ্দীন লস্কর,ইসতিয়াক আহমদ সিদ্দিীকী, এড হাসান আহমদ পাটোয়ারী রিপন, ভিপি মাহবুবুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দীন জায়গীরদার ,বিএনপি নেতা এড আবু তাহের চৌধুরী, কয়েছ আহমদ, ফরিদ উদ্দিন, শফিকুর রহমান টুটুল, আব্দুর রকিব মুস্তাক, আব্দুল কাদির, জসীম উদ্দিন, আবুল খাঁয়ের, সাবেক ছাত্রনেতা দিলদার হোসেন সামীম প্রমূখ।


  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট