সিলেটের পথে মেয়র কামরানের মরদেহ, বাবা-মায়ের পাশে দাফন

প্রকাশিত: ৭:১১ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২০

সিলেটের পথে মেয়র কামরানের মরদেহ, বাবা-মায়ের পাশে দাফন

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেট আনা হচ্ছে।

সোমবার (১৫ জুন) সকাল ৬টা ৫০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে কামরানের মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা হয়েছে তার পরিবারের সদস্যরা।

বদরউদ্দিন আহমদ কামরানের ব্যক্তিগত সহকারী বদরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অ্যাম্বুলেন্সে করে বদরউদ্দিন আহমদ কামরানের লাশ প্রথমে সিলেট নগরের ছড়ারপারস্থ বাসায় আনা হবে। পরে তার জানাজার নামাজের সময় নির্ধারণ করা হবে। নগরের মানিকপীর টিলায় বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে।

সোমবার ১৫ জুনের প্রথম প্রহরে রাত ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

গত ৫ জুন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কামরানের করোনা শনাক্ত হয়। পরদিন ৬ জুন সকালে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন তিনি।

৭ জুন বিকেলে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন কামরানের শারীরিক অবস্থার অবনতি হলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে।

বদরউদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। তিনি টানা প্রায় ২০ বছর সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।


সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট