জালালাবাদ সিন্ডিকেট পরিচালক শফিকুল আহমদের ইন্তেকাল

প্রকাশিত: ৩:৪১ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২০

জালালাবাদ সিন্ডিকেট পরিচালক শফিকুল আহমদের ইন্তেকাল

২ মাসের ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু


সিলেট সংবাদ ডেস্ক : জালালাবাদ সিন্ডিকেটের অন্যতম পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী নগরীর পীরমহল্লার বাসিন্দা ও জগন্নাথপুর থানার ইকইছড়ি গ্রামের অধিবাসী আলহাজ্ব শফিকুল আহমদ (৬২) গত রাত সাড়ে ৮ টায় করোনা উপসর্গে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।


তিনি জগন্নাথপুর উপজেলার বিশিষ্ট সালিশ ও প্রভাবশালী ব্যক্তি মরহুম আব্দুল খালিক আহমদের পুত্র। তিনি গত কয়েকদিন থেকে করোনা উপসর্গে ভুগছিলেন। আজ সন্ধ্যা হাসপাতালে নেয়ার পরপরই তাঁর মৃত্যু হয়। এর আগে লন্ডনে অবস্থানরত তাঁর একমাত্র পুত্র মোর্শেদ আহমদ রাজীব (৩৪) গত ৩১ মার্চ করোনা আক্রান্ত হয়ে মারা যান। এছাড়া গত ১০ জুন তাঁর বড় বোন এডভোকেট আবিদ আলী ঢৌধুরীর স্ত্রী রেহেনা বেগম একই উপসর্গে মারা যান।
আলহাজ্ব শফিকুল আহমদ মৃত্যুকালে শতবর্ষী মা, স্ত্রী, ৪ কন্যা সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার সকাল ৯টায় নগরীর পীরমহল্লা জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা এবং তাঁর গ্রামের বাড়ি জগন্নাথপুরে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


শোক প্রকাশ
জালালাবাদ সিন্ডিকেট লিমিটেড এর চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম ও এমডি অধ্যাপক আব্দুল হান্নান তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, তাঁর মৃত্যুতে সিন্ডিকেট একজন অকৃত্রিম সহযোগীকে হারালে। একই পরিবারের পরপর ৩ জনের মৃত্যুতে আমরা শোকাহত। আমরা মরহুম, তদীয় ছেলে ও বোনের মাগফেরাত ও জান্নাত নসীবের জন্য মহান আল্লাহ’র দরবারে ফরিয়াদ জানাই এবং একইসাথে ২ মাসের ব্যবধানে পুত্র ও স্বামীহারা এই বোনকে আল্লাহপাক যেনো সবরে জামিল দান করেন – সেই দোয়া করি।


  •