সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১০৫ জন

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২০

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১০৫ জন

সিলেট বিভাগে মঙ্গলবার আরও ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চারজন চিকিৎসক, পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মী রয়েছেন। আক্রান্তদের ৫০ জন সিলেট জেলার ও  ২২ জন সুনামগঞ্জ জেলার। অন্য ৩৩ জন কোন জেলার তা নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেলল কলেজ ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাব ও ঢাকায় নমুনা পরীক্ষা করা হয়।

ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডাঃ হিমাংশু লাল রায় জানান, সেখানে ৯৪টি নমুনা পরীক্ষা করা হলে ৫০ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার বাসিন্দা বেশি।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানান, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হলে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা সবাই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এদিকে ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় সিলেট বিভাগের আরও ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৭৩৩ জন।


  •