ব্যবসায়ী আলেকুজ্জামান আলেকের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

ব্যবসায়ী আলেকুজ্জামান আলেকের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

৯ জুন ২০২০, মঙ্গলবার : গোলাপগঞ্জ উপজেলা বাজারের শত শত ব্যবসায়ীদের প্রতিষ্ঠান গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির নির্বাচিত সভাপতি, উপজেলা যুবদলের সাবেক সভাপতি, সাবেক পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আলেকুজ্জামান আলেকের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা মামলা’ অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপির সিলেট জেলা আহবায়ক কমিটির সিনিয়র সদস্য কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান ও এডভোকেট এমরান আহমদ চৌধুরী।


আজ মঙ্গলবার গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবি করেন তারা।


নেতৃবৃন্দ বলেন, বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে আগে থেকেই পুলিশের অভিযোগ রেডি থাকে। আজগুবি এসব অভিযোগের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বিএনপি নেতা ও ব্যবসায়ী আলেকুজজামান আলেকের বিরুদ্ধে নতুন করে যে মামলা দেওয়া হয়েছে সেটি এরই অংশ।

তারা বলেন, অত্যন্ত জনপ্রিয়, সামাজিক ও মানবিক গুনাবলিতে পরিপূর্ন একজন ব্যবসায়ী নেতা আলেকুজ্জামান আলেক , যিনি ব্যবসায়ীদের দাবী আদায়ে সব সময়ই সোচ্চার। আজ তিনি তিন হাজার টাকা চুরির মামলায় আসামী হয়েছেন। গণতন্ত্রে রাজনৈতিক মতাদর্শ থাকতে পারে কিন্তু সেই মতাদর্শ যেন সন্ত্রাসের মতাদর্শ না হয়, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা না নয় । মানুষকে ভালোবেসে নীতি এবং আদর্শের ওপর ভিত্তি করে রাজনীতি করার আহবান জানিয়েছেন এই তিন নেতা।

হামলা-মামলা করে সৎ ও মানবিক গুনাবলির মানুষকে দমানো যাবে না উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, আমরা জোর দাবি করছি অনতিবিলম্বে ব্যবসায়ী আলেকুজ্জামান আলেকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করুন।


  •