প্লাজমা থেরাপি নিয়েছেন কামরান, অবস্থা অপরিবর্তিত

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

প্লাজমা থেরাপি নিয়েছেন কামরান, অবস্থা অপরিবর্তিত

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের অবস্থা অপরিবর্তিত। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। সোমবার তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে।

এদিকে, সোমবার বিকেলে বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুর গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছেন কয়েকজন ব্যক্তি।

এসব গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত না করার আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও কামরানের বড় ছেলে জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

ডা. আরমান আহমদ শিপলু বলেন, আমার বাবার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। চিকিৎসকরা তাকে গুরুত্ব দিয়ে দেখছেন। সোমবার তার শরীরে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে ছিলেন বদরউদ্দিন আহমদ কামরান। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে শনিবার তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এর আগে ২৭ মে বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন তিনি।


  •