গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান তথ্যমন্ত্রীর

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান তথ্যমন্ত্রীর

দেশে করোনা মহামারির এই দুর্যোগের সময়ে গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার অনুরোধ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (৮ জুন) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের নিজ দফতরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সব পত্র-পত্রিকা ও ইলেক্ট্রনিক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিকদের উদ্দেশে তথ্যমন্ত্রী বলেন, মহামারির এ পরিস্থিতিতে মানুষ অত্যন্ত অসহায়। যারা বিভিন্ন কাজ করছেন, চাকরি করছেন তারাও অসহায়। আমি গণমাধ্যম মালিকদের অনুরোধ জানাই, এ পরিস্থিতিতে কাউকে যেন চাকরিচ্যুত না করা হয়। সেইসঙ্গে সবার বেতন ভাতাও নিয়মিত পরিশোধ করার আহ্বান জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী এই দুর্যোগের সময় বিপদগ্রস্ত সাংবাদিকদের সহায়তার ঘোষণা দিয়েছেন। সাংবাদিক সংগঠনগুলোর কাছ থেকে পাওয়া গেলে আগামী সপ্তাহে আমরা সহায়তা প্রদানের জন্য তালিকা চূড়ান্ত করতে পারবো বলে আশা করছি।

মন্ত্রী এসময় করোনায় আক্রান্ত সাংবাদিকদের দ্রুত আরোগ্য এবং করোনা ও এর উপসর্গে মৃত্যুবরণকারী সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করেন।

বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম তপুসহ সীমিতসংখ্যক গণমাধ্যম প্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন।


  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট