শাহ ইকবাল চিশতি ট্রাস্ট্র’র উদ্যোগে নবীগঞ্জে খাদ্য বিতরণ

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

শাহ ইকবাল চিশতি ট্রাস্ট্র’র উদ্যোগে নবীগঞ্জে খাদ্য বিতরণ

মহামারী করোনার কারণে প্রতিটি এলাকার গৃহবন্দী মানুষের
সহায়তায় প্রবাসীদের এগিয়ে আসা আমাদের আশাবাদী করেছে : আলহাজ্ব দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী এমপি
হবিগঞ্জ-১ আসনের এমপি আলহাজ্ব দেওয়ান শাহনেওয়াজ মিলাদ গাজী বলেছেন, মানবতার ডাকে সাড়া দিয়ে মহামারী করোনার কারণে দেশের বিভিন্ন এলাকার গৃহবন্দী দূর্গত মানুষের সহায়তায় প্রবাসীরা হাত প্রসারিত করেছেন, যা আমাদের আশাবাদী করেছে। সরকারের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা দেয়া হচ্ছে। কিন্তু প্রয়োজনের তুলনায় তা অপ্রতুল বলে আমরা মনে করি। তাই দূর্ভোগকবলিত মানুষের সাহায্যে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত। তিনি শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র খাদ্য সহায়তা কর্মসূচির প্রশংসা করে বলেন, সংস্থার এই মানবিক কার্যক্রম সত্যিকার অর্থে প্রশংসনীয়। এতেই প্রমাণিত হয় জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের প্রতি মানুষের ভালবাসা বিশ্বে এখনও বিদ্যমান।
গত (২০ মে) বুধবার বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়াস্থ মাটি ও মানুষের নেতা, সিলেটের কৃতীসন্তান, সাবেক এমপি মরহুম আলহাজ্ব দেওয়ান ফরিদ গাজীর বাড়ি প্রাঙ্গনে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত সামাজিক ও কল্যাণমুখী সংগঠন শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে এলাকার ঘরবন্দি দূর্গতদের মধ্যে খাদ্যসহায়তা বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ট্রাস্টের বাংলাদেশস্থ কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রকিবুল আলম রকি’র পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন বাহুবল চন্দ্রচুরি দরবার শরীফের গদীনশীন পীর সৈয়দ আব্দুল গাফফার মিলাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল মোহিত চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, নবীগঞ্জ পৌর আ’লীগ সদস্য এটিএম রুবেল, নবীগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি বাবলু আহমদ। ট্রাস্টের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন অন্যতম উপদেষ্টা, সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর।
পরে প্রধান অতিথি পূর্বতালিকাভূক্ত দুর্গত ২শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রির মধ্যে রয়েছে পরিবার প্রতি ১০ কেজি চাউল, ৩ কেজি পেঁয়াজ, ৩ কেজি আলু, ১ লিটার সোয়াবিন, ১ কেজি চিনি, ১ কেজি মশুর ডাল, ১ কেজি ময়দা, ১ পেকেট সেমাই, ১ পেকেট লাচ্ছা সেমাই ও ১টি সাবান।-বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট